বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

গণতান্ত্রিক সুশাসনে নীতিমালা বাস্তবায়ন বিষয়ে স্থানীয় প্রশাসন ও স্থানীয় সরকার প্রতিনিধিদের সাথে সিবিও সম্প্রদায়ের মতবিনিময়

গণতান্ত্রিক সুশাসনে নীতিমালা বাস্তবায়ন বিষয়ে স্থানীয় প্রশাসন ও স্থানীয় সরকার প্রতিনিধিদের সাথে সিবিও সম্প্রদায়ের মতবিনিময়

0 Shares

ইন্দুরকানী প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে বেসরকারী উন্নয়ন সংস্থা ডাক দিয়ে যাই এর আয়োজনে গণতান্ত্রিক সুশাসনে নীতিমালা বাস্তবায়নের লক্ষে সিবিও সম্পদায়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ১৫ জুন ২০২১ তারিখে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এম মতিউর রহমান।
এসময় সরকারী দপ্তরে কর্মকর্তাগণের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, উপজেলা সমবায় কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পরা কর্মকর্তা ও চন্ডিপুর ইউনিয়নের প্রশাসক, উপজেলা মৎস অফিসের প্রতিনিধি।
আরো উপস্থিত ছিলেন জেলা নেটওয়ার্কের সভাপতি আলমগীর কবির মান্নু, ডাক দিয়ে যাই সংস্থার কর্ডিনেটর উজ্জল কুমার দত্ত সহ সাংবাদিক ও সিবও সদস্যবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন রিকল-২০২১ প্রকল্প সমন্বয়কারী মোঃ আব্দুল বাড়ী।
সার্বিক সহযোগিতায় ছিলেন গণতান্ত্রিক সুশাসনে অংশগ্রহন মূলক প্রকল্পের কমিউনিটি মুভিলাইজার দেবদাস ডাকুয়া।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap